নির্বাক সময়
- কামরুল হাসান তুহিন ১৪-০৫-২০২৪

খুঁজতে খুঁজতে-
ক্ষত আর ক্ষতি নিয়ে,
নির্বাক কত যুগ হয়ে গেল পার। মৃত সময়ের নীচে,
বিদ্রোহ করে ওঠে-
আমার সহিষ্ণু প্রতীক্ষা।
অঙ্গীকারাবদ্ধ কথার অনুকণা,
অভ্যস্ত নাগরিক যন্ত্রণায়,
এগিয়ে চলে-
তরঙ্গ ঘন সমূদ্রতটে।
প্রতিধ্বনি তুলে লোনা ঢেউগুলো বলে যায়-
কোনদিন ছিল সে কি একান্ত তোমার?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।